Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণধর্ষণের পর গলা কেটে হত্যা

| প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : গভীর রাতে বাসা থেকে জোরপূর্বক ধরে নিয়ে গণধর্ষণ শেষে মনি বিশ্বাস নামে এক অষ্টাদশী যুবতীকে গলা েেট হত্যা করেছে ধর্ষকরা। নরসিংদীতে অব্যাহত ধর্ষণের মাথায় গত রোববার রাতে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামে এই ধর্ষণসহ হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে। এ নিয়ে ৮ দিনে নরসিংদীতে খুনের সংখ্যা দাড়িয়েছে ৬ জনে। ঘটনার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, মনি বিশ্বাস’র পিতা নিশিকান্ত বিশ্বাস ও মাতা শেফালী বিশ্বাসের বাড়ী রায়পুরা উপজেলার লক্ষিপুর গ্রামে। পিতা-মাতা ঘোড়াশাল পাইকশা শ্যামল ভৌমিকের বাড়ীতে ভাড়ায় থেকে প্রাণ কোম্পানীতে চাকুরী করে। সাথে সাথে পিতা-মাতার সাথে মনি বিশ্বাসও একই কারখানায় চাকুরী করে। রোববার রাত ১০টায় প্রাণ কোম্পানীতে কাজ শেষে বাবা-মার সাথে বাসায় এসে খাওয়া দাওয়া শেষ করে নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে মনি বিশ্বাস। সকালে মনি বিশ্বাসের ঘরে তাকে ডাকতে গিয়ে দেখে মনি বিশ্বাস ঘরে নেই। এতে পিতা নিশিকান্ত বিশ্বাস ও মাতা শেফালী বিশ্বাস উদ্বিঘœ হয়ে তাকে খোঁজাখুজি করতে থাকে। পরে এলাকার লোকজন জানাই মনি বিশ্বাসের লাশ স্থানীয় আশরাফ টেক্সটাইলের পিছনে পড়ে থাকতে দেখা গেছে। খবর পেয়ে মনি বিশ্বাসের পিতা-মাতা আত্মীয়-স্বজন দৌড়ে ঘটনাস্থলে গিয়ে মনি বিশ্বাসের লাশ সনাক্ত করে। খবর পেয়ে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা ঘটনাস্থলে গিয়ে মনি বিশ্বাসের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। কে বা কারা কিভাবে তাকে ঘর থেকে নিয়ে ধর্ষণ করে হত্যা করেছে তার নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি। পুলিশের ধারণা মনি বিশ্বাসের সাথে কারো প্রেম ছিল। প্রেমের ছলনায় তাকে ঘর থেকে ডেকে নিয়ে গণধর্ষণ করে হত্যা করে চলে গেছে।

 



 

Show all comments
  • Miah Muhammad Adel ২২ আগস্ট, ২০১৭, ৮:৪০ এএম says : 0
    এখন থেকে শুরু হয়ছে ধর্ষিতাকে হত্যা। মানুষের নিরাপত্তা কোথায়? জনগণের সেবার তোয়াক্কা না করে তারা বিচার বিভাগের বিরুদ্ধে উ্ঠেপড়ে লেগেছে। শেষ যামানার আলামত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ