Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭, ০৫ আশ্বিন ১৪২৪, ২৮ যিলহজ ১৪৩৮ হিজরী
শিরোনাম

নিতু হত্যা মামলায় কথিত প্রেমিক মিলনের মৃত্যুদÐ

| প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরে চাঞ্চল্যকর স্কুলছাত্রী নিতু মন্ডল হত্যা মামলায় একমাত্র আসামি মিলন মন্ডলকে ফাঁসির রায় দিয়েছে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালত। গতকাল সোমবার দেড়টার দিকে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এ আদেশ প্রদান করেন।
মামলার বিবরণে জানা গেছে, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত বছরের ১৮ সেপ্টেম্বর নিতু মন্ডল স্কুলে যাওয়ার সময় একটি নির্জন বাশ বাগানে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে একই গ্রামের মিলন মন্ডল। গুরতর আহত অবস্থায় নিতুকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই সে মারা যায়। এ ঘটনায় ওই দিনই ডাসার থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের বাবা নির্মল মন্ডল। সোমবার দেড়টার দিকে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ সাক্ষি প্রমানের ভিত্তিতে একমাত্র আসামী নির্মল মন্ডলকে দোষী সাবাস্ত করে ফাঁসির আদেশ দেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।