Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ । আহত ৩০

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৭, ৫:০৪ পিএম

পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত এবং ৩০ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে পাবনার সুজানগর থানার দুলাই ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামের পাবনা-ঢাকা মহাসড়কের বাঁক মোড়ে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

পাবনার সুজানগর সার্কেলের সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম জানান, শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-০৭৪৮) যাত্রীবাহী একটি বাস পাবনা থেকে ঢাকা যাচ্ছিল। অপরদিকে সিরাজগঞ্জ থেকে সাদ্দাম পরিবহনের (ঢাকা মেট্রো ব-১২-০৩৬২) একটি যাত্রীবাহী বাস পাবনা আসছিল। চিনাখরা নামক স্থানে পৌঁছালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস দুটি রাস্তার পাশের একটি খাদে পানির মধ্যে পড়ে যায়। বাসটি অনেকটাই দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই ৫ জন নিহত ও অন্তত: ৩০ জন আহত হয়।

পাবনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ইউনুস আলী জানান, ঘটনাস্থল থেকে ৫ যাত্রীর লাশ উদ্ধার করা হয়। অপরদিকে প্রায় ২০ জনকে ফায়ার সার্ভিসের গাড়িতে করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয় এবং বাকিরা স্থানীয় ভাবে চিকিৎসা নেয়। সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, জেলার আমিনপুর থানার দাড়িয়াপুর গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে পুত্র আয়েন উদ্দিন (৬০), একই গ্রামের তায়জাল হোসেনের পুত্র মিন্টু (৩০), আতাইকুলা থানার দাপুনিয়া গ্রামের মৃত শামসুল আলমের পুত্র ও শ্যামলী পরিবহনের চালক সহকারী সোহেল রানা (৩০), সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার রতনকান্দি গ্রামের মৃত ফজলুল মাষ্টারের পুত্র আবু সাইদ (২৫) ও নিপেন্দ্রনাথ (৪৫)।

পাবনা জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, আহত অবস্থায় ২০ জন ভর্তি হয়েছে। এদের মধ্যে ১২ জনের অবস্থা গুরুতর । অধিক গুরুতর আহত আবুল কালাম আজাদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ