Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬, ১৫ শাবান ১৪৪১ হিজরী

ভালুকায় কলেজছাত্রী ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

| প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের ভালুকায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় স্থানীয় হবিরবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর কবিরের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে ওই ছাত্রলীগ নেতা আতœসমর্পণ করে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে সে র্দীঘ দিন যাবত পলাতক ছিল বলে জানায় পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, তাকে জিজ্ঞাসবাদের জন্য রিমান্ডের আবেদন জানানো হচ্ছে।
পুলিশ জানায়, উপজেলার কাচিনা গ্রামের রফিকুল ইসলাম মাস্টারের কলেজ পড়–য়া কন্যা ময়মনসিংহ মুসলিম গালর্স স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর শিক্ষার্থীকে কলেজে আসা-যাওয়ার পথে উত্যক্ত করতো আলমগীর ও তার সাঙ্গপাঙ্গরা। পরে চলতি বছরের ১১ জানুয়ারি সকালে আলমগীরের নেতৃত্বে ওই ছাত্রীকে মাইক্রোবাসে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় গত ১৫ মে ধর্ষিতার বাবা বাদী হয়ে আলমগীরসহ ৩ জনকে আসামি করে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করে।
তবে ওই ছাত্রলীগ নেতা বার বার দাবি করে আসছিলেন, তার সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। মেয়ের বাবার কারণেই তার বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ