Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত

সিলেট সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৭, ১০:৩২ এএম

সিলেটে ট্রাকচাপায় বৃদ্ধ হুরমত আলী (৫০) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার বাংলা একাডেমির সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত হুরমত আলী জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ঘাটেরচটি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।

জানা গেছে, বাজার থেকে দু’টি গরু কিনে বাড়িতে ফিরছিলেন হুরমত আলী। জাফলং থেকে ছেড়ে আসা সিলেটগামী ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। দুর্ঘটনায় দু'টি গরুর একটি মারা যায়।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, নিহতের লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘাতক চালক ট্রাকটি নিয়ে পালিয়েছেন।



 

Show all comments
  • Nurul islam ২৫ আগস্ট, ২০১৭, ১১:৪০ এএম says : 0
    An application to Uor road minister .sir, uor village road was very wek meny years ago.we are three villages wolk the wek road.now it very thiner too.so we your kindnds please you is all of the dipermant. We hope and priy to allah for you every time.please kindly grunt our apply .your obidient .from all villagers .noagram.shikar pur and thorong.2 no.charkai .up .dist.sylhet bangladesh.25.08.2017.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ