Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শ্রমিককে হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : রূপগঞ্জে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় স্থানীয় সন্ত্রাসীরা শিখা (২৫) নামে রূপচাদা তেলের মিলের নারী শ্রমিকের পুরো শরীর থেতলে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার তারাব পৌরসভার কাজীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শ্রমিকের মা মনোয়ারা জানান, তার মেয়ে দীর্ঘ দিন ধরে রূপচাদা তেল মিলে কাজ করে আসছে। একই এলাকার এসডু তার মেয়ে শিখাকে দীর্ঘ দিন ধরে বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছে। কু-প্রস্তাবে রাজী না হওয়ায় এসডু গত বৃহস্পতিবার রাতে শিখা আক্তারের ঘরে প্রবেশ করে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এসময় শিখা আক্তার চিৎকার দিলে মা মানোয়ারা এগিয়ে আসলে এসডু পালিয়ে যায়।
পরে বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের কাছে জানায়। বিষয়টি এলাকার গন্যমান্য ব্যাক্তিদের জানানোও ক্ষিপ্ত হয়ে এসডু, রবিন, শাওন, সাইফুল, রমজান, হিমুসহ অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে মনোয়ারার বাড়িতে প্রবেশ করে মেয়ে শিখা আক্তার, ছেলের বউ হামিদা, নাতনী দিপু, ছেলে ওসমান মিয়াকে গুরুত্বর জখম করেন। এসময় সন্ত্রাসীরা বাড়ি-ঘর ভাংচুরসহ নগদ ৫০ হাজার ও স্বর্ণালংকার ছিনিয়ে যায়।
এসময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মামলা করলে হত্যা করবে বলে হুমকি ধামকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ব্যপারে এসডুসহ অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন