Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চাঁদপুরে ৩ হাজার ২শ’ কেজি জাটকা আটক

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর লঞ্চঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চ এমভি জাহিদ-৭ ও এমভি রাজহংস লঞ্চে অভিযান চালিয়ে প্রায় ৩ হাজার ২শ’ ৪০ কেজি ইলিশ পোনা জাটকা আটক করেছে কোস্টগার্ড। গত শনিবার গভীর রাতে ওই যাত্রীবাহী লঞ্চে অভিযান চালানো হয়।
নৌ-পুলিশ জানায়, মোহনপুর কোস্টগার্ডের পেটি অফিসার সাব্বির হোসেন ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ এমভি জাহিদ-৭ ও এমভি রাজহংসে অভিযান চালিয়ে প্রায় ৩ হাজার ২শ’ ৪০ কেজি জাটকা(ইলিশ পোনা) জব্দ করেন।
এরপর রোববার সকালে এখলাছপুর লঞ্চঘাটে এনে উপজেলার প্রায় ৪০টি মাদ্রাসা ও এতিমখানায় জাটকাগুলো বিতরণ করা হয়। এ সময় চাঁদপুর জেলা কোস্টগার্ড কমান্ডার লে. কর্নেল এনায়েত হোসেন, এখলাছপুর ইউপি চেয়ারম্যান আলহাজ মোসাদ্দেক হোসেন মুরাদ, উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত ভারপ্রাপ্ত) মহিউদ্দিন আহমদ, প্রশাসনিক কর্মকর্তা ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে পেটি অফিসার সাব্বির হোসেন বলেন, জাটকা বাজারজাতকরণের সাথে জড়িত কাউকে পাওয়া যায়নি। লঞ্চ কর্তৃপক্ষের কাউকেও আটক করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ