Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকৃত বানভাসিরা ত্রাণ পাচ্ছে না -রুহুল কুদ্দুস দুলু

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : এবারের ভয়াবহ বন্যায় প্রকৃত ক্ষতিগ্রস্ত বানভাসীরা সরকারের ত্রাণ পাচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেন, শুধু মাত্র আওয়ামী লীগের নেতাদের করা তালিকায় আওয়াম ীলীগ কর্মীদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। এটি খুবই দুঃখজনক। এনিয়ে তাদের কোন জবাবদিহিতা নেই। কারণ তারা অনির্বাচিত ও অবৈধ সরকার। তাই তারা যা খুশি তাই করে যাচ্ছে। গতকাল দুপুরে বিএনপির উদ্যোগে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মডেল ডিগ্রি কলেজে বানভাসিদের মাঝে ত্রান বিতরন কালে এ কথা বলেন। তিনি বলেন, হাইকোর্ট সরকারের পক্ষে রায় দিলে তারা খুশি। আর বিপক্ষে রায় দিলে বিচারপতিদের অবৈধ ঘোষণা করা হয়। রুহুল কুদ্দুস দুলু বলেন, দেশের ১৬কোটি মানুষ এখন হাইকোর্টের পক্ষে। আওয়ামী লীগের গুটি কয়েক নেতা এই রায়ের বিপক্ষে অবস্থান নিয়েছেন। তিনি বিরোধীতাকারীদের কোর্ট অবমাননাকারী হিসেবে উল্লেখ করে এদের আইনের আওতায় আনার দাবি করেন।
ত্রান বিতরণকালে সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি রাকিবুল হাসান খান পাপ্পু, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্ছু, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনর রশিদ খান হাসান, জেলা ছাত্রদলের আহবায়ক আনোয়া রাজেশ ও জেলা যুবদরের সভাপতি আবু সাইদ সুইট সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ