Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সোনাবুরুর চিকিৎসায় সাহায্যের আবেদন

| প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক: ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার ছোট কৈখালী গ্রামের হতদরিদ্র মো. সেকেন্দার ফরাজীর স্ত্রী সোনাবুরু বেগম (৬২) জটিল হৃদরোগে আক্রান্ত। রাজধানীর উত্তর যাত্রাবাড়ীর ইসলামিয়া জেনারেল হাসপাতালের ডা. রুস্তম আলী বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে জানান, সোনাবুরু কঠিন হৃদরোগে ভোগছেন। তাকে সুস্থ করতে দীর্ঘমেয়াদি চিকিৎসা জরুরি। এতে প্রায় ২ লাখ টাকার প্রয়োজন।

দরিদ্র অসুস্থ বয়বৃদ্ধ প্যারালাইসেস রোগী সেকেন্দার ফরাজীর পক্ষে স্ত্রীর চিকিৎসা ব্যায় বহন করা সম্ভব হচ্ছে না। নিজেদের ভরণ পোষণও যোগার করতে পারছেন না। অন্যের সাহায্য-সহযোগিতায় চলছে জীবনের চাকা। জীবনের শেষ বেলায় এসে রোগে শোকে স্ত্রী পরিজন নিয়ে পরেছেন মহাবিপাকে। তিনি বাঁচতে চান ও স্ত্রীকে বাঁচাতে চান। সমাজের হৃদয়বান মানুষের সহযোগিতা চান।
সেকেন্দার ফরাজীর স্বামী পরিত্যক্তা মেয়ে জেসমিন আক্তার শাহনাজ নিরুপায় হয়ে সমাজের ধনবান, হৃদয়বান ও দানশীল ব্যাক্তি ও প্রতিষ্ঠানের কাছে মায়ের চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা
জেসমিন আক্তার শাহনাজ
হিসাব নং ০০২১৩৪০২১৯৬০৯,
সোস্যাল ইসলামী ব্যাংক
মতিঝিল শাখা, ঢাকা।
মোবাইল ০১৭০০৮৬৭৭৬১ (বিকাশ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন