Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ধামরাইয়ে ৪৮ স্থানে জাতীয় শোক দিবস পালন

| প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা: ঢাকার ধামরাইয়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল রবিবার পর্যন্ত ১৬ ইউনিয়নে ৪৮টি স্থানে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ আয়োজন করা হয়।
জানা গেছে, ধামরাই পৌরসভার ৪টি স্থানে উপজেলার চৌহাট , আমতা ,বালিয়া, কুশুরা, যাদবপুর, ভাড়ারিয়া, বাইশাকন্দা, সানোড়া,গাঙ্গুটিয়া, সানোড়া, সোমভাগ, নান্নার,সূয়াপুর রোয়াইল, কুল্লা,ধামরাইসহ ১৬টি ইউনিয়নে গতকাল রবিবার পর্যন্ত ৪৮টি স্থানে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ আয়োজন করা হয়। এ অনুষ্ঠানের আয়োজন করেন স্ব-স্ব ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ। প্রতিটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজির আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার চক্রবর্তী, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী শওকত হোসেন শাহীন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন, এসময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, যুবলীগ নেতা হাফিজুর রহমান হ্যাপি, কামরুল হাসান , ছাত্রলীগ নেতা শামীম হোসেন, আদনানসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন