Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৭, ১২:০৬ পিএম

নেত্রকোনা সদর উপজেলায় স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। রোববার রাত সোয়া ৯টার দিকে উপজেলার বাংলা ইউনিয়নের রুই-নয়াপাড়া গ্রামে এই ঘটনার পর নিহতের স্বামী সাইফুল পালিয়ে গেছেন।
নিহত হচ্ছেন- রুই-নয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে রুমা আক্তার (২৫)। রুমা নেত্রকোনা জেলা শহরে গৃহকর্মীর কাজ করতো। তিনি দুই সন্তানের জননী। প্রতিদিন সকালে বের হয়ে সন্ধ্যায় বাড়ী ফিরতো রুমা।
স্বামী হচ্ছেন- একই উপজেলার ধীতপুর গ্রামের আব্দুল হাইয়ের ছেলে সাইফুল ইসলাম ইসলাম (৩২) ।
নেত্রকোনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহনূর ই আলম স্থানীয়দের বরাত দিয়ে জানান, আট বছর আগে রুমা ও সাইফুলের বিয়ে হয়। স্বামী সাইফুল বিয়ের পর থেকে রুমাদের বাড়িতে থেকে মাঝে মধ্যে অটোরিক্সা চালিয়ে সামান্য আয় করতেন ।
রাতে সাইফুলের স্ত্রী বাড়ীর পিছনে পুকুর পাড়ে থালা বাসন পরিস্কার করছিল। এ সময় পিছন দিক থেকে গিয়ে দা দিয়ে স্ত্রী রুমার গলায় দা দিয়ে জবাই করে হত্যা করে।
তিনি আরো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যায় ব্যবহৃত দা জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ