Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসায় বাধা দেয়ায় মনির হোসেন নামে এক যুবককে মাদক ব্যবসায়ীরা ছুরিকাঘাত করে ও কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার গভীর রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে ঘটে এ হত্যাকাÐের ঘটনা। নিহত মনির হোসেন ওই এলাকার জাহাঙ্গীর খন্দকারের ছেলে।
জানা গেছে, চনপাড়া পুনর্বাসন কেন্দ্রসহ আশপাশ এলাকায় দীর্ঘ দিন ধরে আবু সাইদের পুত্র মিল্লাত হোসেন বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছিল। গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে মিল্লাত হোসেন এলাকায় প্রকাশ্যে মাদক বিক্রিকালে যুবক মাক্কি বাধা প্রদান করেন। এ সময় মাক্কির সঙ্গে মিল্লাত হোসেনের বাগি¦তÐা হয়। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা মাক্কির ডান হাতের ৫টি আঙ্গুল কেটে ফেলে। খবর পেয়ে মাক্কির বন্ধু মনির হোসেন ঘটনাস্থলে এসে প্রতিবাদ করেন। এসময় মনির হোসেনকে হত্যার হুমকি দেয় মাদক ব্যবসায়ীরা। হত্যার হুমকির একপর্যায়ে উত্তেজিত মিল্লাত, আলমসহ ১০-১২ জনের একদল ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মনির হোসেনকে ধাওয়া করে। পরে খেলার মাঠ এলাকায় মনির হোসেনকে ছুরিকাঘাত করে ও কুপিয়ে হত্যা করে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী। এদিকে নিহত মনির হোসেনের মা খাদিজা বেগম জানান, রাত সাড়ে ১২টার দিকে মাক্কির হাতের আঙ্গুল কেটে ফেলা হয়েছে বলে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় মনির হোসেনকে। পরে আর বাড়ি ফিরে আসেনি। ভোরে মনির হোসেনের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন খবর দেয়। মিল্লাত ও তার লোকজনই এ হত্যাকাÐ ঘটিয়েছে। হত্যাকারীদের দ্রæত গ্রেফতার করে ফাঁসির দাবি জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ