Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় নিখোঁজ শিশুর লাশ মিলল ডোবায়

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ১১:২১ এএম | আপডেট : ১১:২৩ এএম, ২৯ আগস্ট, ২০১৭

জেলার নাঙ্গলকোটে নিখোঁজ হওয়ার একদিন পর ডোবা থেকে মোতাহার উদ্দিন তামিম (৯) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তামিম ফেনীর দাগনভূঁইয়া উপজেলার গজারিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

সোমবার বিকেলে উপজেলার অষ্টগ্রামের মিয়ার বাজারের পাশের একটি ডোবা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। আজ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন থানার পরিদর্শক (তদন্ত) মো. আশরাফুল ইসলাম।

তিনি জানান, নিহত শিশু মোতাহার উদ্দিন তামিম গত ২৬ আগস্ট তার মায়ের সঙ্গে উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের অষ্টগ্রামে নানা আবু তাহেরের বাড়িতে বেড়াতে আসে। রোববার সকাল থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর ওইদিন বিকালে তামিমের সন্ধান চেয়ে পরিবারের লোকজন এলাকায় মাইকযোগে প্রচার করে।
সোমবার দুপুরে ওই ডোবার তামিমের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ওই শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শাপলা তুলতে গিয়ে শিশুটির মৃত্যু হয়েছে। কারণ তার হাতের মধ্যে শাপলার ফুল ছিল। এছাড়া শিশুটি সাঁতারও জানতো না বলে জানিয়েছে পরিবারের লোকজন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ