Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে ওয়াজ মাহফিল ও ওরস শরীফ

প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার রুহিতপুর ইউনিয়নের ধর্মশুর হামিদিয়া মাদরাসার ২৪তম বার্ষিক ওয়াজ মাহফিল আজ (শুক্রবার) বাদ জুমা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আমীরে শরীয়ত আলহাজ হাফেজ মাওলানা ক্বারী শাহ আতাউল্লাহ্ (ইবনে হাফেজ্জী হজুর রহঃ)। মধুপুর পীর আলহাজ মাওলানা আঃ হামীদের সভাপতিত্বে ওয়াজ করবেন আলহাজ মাওলানা আব্দুল লতিফ খান (সিরাজগঞ্জী), আলহাজ মাওলানা আবুল কাশেম আশ্রাফী, আলহাজ মাওলানা ফরিদুজ্জামান, আলহাজ মাওলানা শাহ্ ওবায়দুল্লাহ কাসেমী, মাওলানা মুফতী আবু মুসা (সামেয়ী), আলহাজ মাওলানা নুরুল হক হামিদি। হাজী মোঃ জালাল উদ্দিন বকুল উক্ত ওয়াজ মাহফিল সফল করার জন্য ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি উদাত্ত আহŸান জানিয়েছেন।
মশুরীখোলা দরবার শরীফ
ঢাকার নারিন্দাস্থ ৪৭/১, শাহ সাহেব লেনস্থ শাহ সাহেব বাড়ী মশুরীখোলা দরবার শরীফের পীর মাওলানা শাহ সূফী আব্দুল আজিজ (রহ.)-এর ৬৯তম ৪ দিনব্যাপী ওরস শরীফ আগামী ৯ ফেব্রæয়ারী থেকে শুরু হবে। এতে আখেরী মোনাজাত পরিচালনা করবেন গদ্দিনশিন পীর হযরত শাহ মোহাম্মদ ইমতিয়াজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জে ওয়াজ মাহফিল ও ওরস শরীফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ