Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

নিখোঁজের ১৩ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৭, ১:৪৬ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে নিখোঁজ হওয়ার ১৩ ঘন্টা পর মামুন (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার মহিলা আদর্শ মহাবিদ্যালয়ের সামনে মহারশি নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মামুন উপজেলার নলকুড়া ইউনিয়নের ডাকাবর গ্রামের মো. রব্বানীর ছেলে ও ডাকাবর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার স্কুল শেষে বাড়ি ফিরে মামুন খেলা করছিল। হঠাৎ সন্ধ্যার পর থেকে সে নিখোঁজ হয়। মা বাবা ও স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করে।

পরে আজ বুধবার সকালে এলাকাবাসী মহিলা আদর্শ মহাবিদ্যালয়ের সামনে মহারশি নদীর পাড়ে ওই শিশুর লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

ওসি বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে শিশুটিকে হয়ত আঘাত করে মেরে ফেলা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ