Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

তামাকজাত দ্রব্যের প্যাকেটে সচিত্র সতর্কবাণী দেবার দাবিতে মানববন্ধন

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন অনুযায়ী ১৯ মার্চ ২০১৬ থেকে বাংলাদেশে সকল তামাকপণ্যের মোড়কে সচিত্র স্বাস্থ্য সতর্কবাণী বাস্তবায়নের দাবিতে আজ থেকে ৩ দিনব্যাপী রাজধানীর বিভিন্ন স্থানে রোড শো আয়োজন করেছে তামাক বিরোধী ১২টি সংগঠন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন, ঢাকা আহসানিয়া মিশন, এসিডি, ইপসা, সীমান্তিক, উবিনীগ, ইসি বাংলাদেশ, ডবিøউবিবি ট্রাস্ট, নাটাব, প্রত্যাশা, এইড ফাউন্ডেশন ও প্রজ্ঞা।
রোড শো’র অংশ হিসেবে তিন দিনব্যাপী সচিত্র স্বাস্থ্য সতর্কবাণীর নমুনা সম্বলিত ৫টি ট্রাক মিউজিক্যাল কনসার্টসহ ঢাকার বিভিন্ন স্থান উত্তরা, গুলশান, মিরপুর, আগারগাঁও, ধানমন্ডি, নিউমার্কেট, ঢাকা বিশ্ববিদ্যালয়, কাকরাইল, আজিমপুর, বঙ্গবাজার মার্কেট ও গুলিস্থান এলাকা প্রদক্ষিণ করবে। এসময়ে সচিত্র সতর্কবাণী সংক্রান্ত লিফলেট বিতরণ করা হবে। রোড শো’র শেষ দিন বুধবার ১২ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে একটি মানববন্ধন কর্মসূচির মধ্যদিয়ে রোড শো’র সমাপ্তি ঘোষণা করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তামাকজাত দ্রব্যের প্যাকেটে সচিত্র সতর্কবাণী দেবার দাবিতে মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ