Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেটে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে বিএসটিআই ও র‌্যাব সদস্যরা। এ সময় ওই তিনটি প্রতিষ্ঠানকে মোট ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। গতকাল রোববার দুপুরে বিএসটিআই ও র‌্যাব সদসর‌্যা দক্ষিণ সুরমার জৈনপুরে গাজী ফুড প্রোডাক্টস নামক একটি বিস্কুট ফ্যাক্টরিকে ২০ হাজার টাকা জরিমানা করা করে। ওই বিস্কুট ফ্যাক্টরির কোনো অনুমোদন ছিল না। একইসাথে ফ্যাক্টরিতে পচা ডিম, ভেজাল তেল দিয়ে বিস্কুট তৈরি করা হচ্ছিল। এছাড়া ফ্যাক্টরিতে বিস্কুটের লেভেলে বিএসটিআইয়ের সীল অবৈধভাবে ব্যবহার করা হচ্ছিল।
বিকাল ৩টার দিকে কদমতলীতে বি-ওয়ান ও সুহাগ বেকারি নামের দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। লাইসেন্স মেয়াদ উত্তীণ, পঁচা ডিম, অস্বাস্থ্যকর পরিবেশের কারণে কদমতলীস্থ সিলেট-জকিগঞ্জ সড়কের বি-ওয়ান বেকারি নামের একটি ব্যবসায়া প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা, লাইসেন্স’র মেয়াদ না থাকায় সুহাগ বেকারিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শফি উল্লাহ’র সঙ্গে অংশ নিয়েছিলেন-বিএসটিআই’র ইন্সপেক্টর পারভেজ, র‌্যাব’র অ্যাসিসটেন্ট ডিরেক্টর (এএসপি) মো. আজিজুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ