Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ভালোবাসা দিবসে ঢাকাকে ভালোবাসুন -সাঈদ খোকন

প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিশ্ব ভালোবাসা দিবসের দিন আগামী ১৪ ফেব্রæয়ারি প্রিয়জনের মতো করে ঢাকা শহরকেও ভালোবাসার আহŸান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। এজন্য তিনি ওইদিন ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে নিজেদের বাসস্থানের মতো শহর পরিচ্ছন্ন রাখতে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ১ ঘণ্ট সময় দেয়ার আহŸান জানান। ভালোবাসা দিবসে শাহবাগে অনুষ্ঠিতব্য ‘লাভ ফর ঢাকা’ কর্মসূচিতে অংশ নিতে সর্বস্তরের মানুষের প্রতি আহŸানও জানান তিনি।
গতকাল বৃহস্পতিবার সকালে নগরভবনের সেমিনার কক্ষে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাভুক্ত ৫০টি মার্কেটের ব্যবসায়ী নেতাদের সঙ্গে আলোচনায় এ আহŸান জানান তিনি। সভায় উপস্থিত ব্যবসায়ী নেতারা মেয়র সাঈদ খোকন ঘোষিত পরিচ্ছন্নতা কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।
নেতৃবৃন্দ বলেন, আমরা দোকানের ময়লা দিনের বেলায় ফেলবো না। নিজ নিজ দোকানঘর ও এর আশপাশের এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে চেষ্টা করবো। মার্কেটের সব সদস্যদের এ বিষয়ে সচেতন করে তুলতে প্রচারণা চালাবো।
এসময় উপস্থিত ছিলেন, ডিএসসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, প্রধান প্রকৌশলী মোহাম্মদ হাবিবুর রহমান, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন রকিব উদ্দিন, প্রধান রাজস্ব কর্মকর্তা মোস্তফা কামাল, উপ-প্রধান রাজস্ব কর্মকর্তা ইউসূফ আলী সরদার। এছাড়াও নিউ মার্কেট, গাউছিয়া, কাপ্তানবাজার, শ্যামবাজার, বেগমগঞ্জ, চকবাজার, সেগুনবাগিচা, সুন্দরবন স্কোয়ার, ঠাটারী বাজার, সদরঘাট এলাকার ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভালোবাসা দিবসে ঢাকাকে ভালোবাসুন -সাঈদ খোকন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ