Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোনকে নিয়ে চলচ্চিত্রে কাজ করতে চান কঙ্গনা রানৌত

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কঙ্গনা রানৌত তার ক্যারিয়ারে একের পর এক ভিন্নধর্মী ভূমিকায় অভিনয় করেছেন। এর কয়েকটি নজির হলো ‘কুইন’ এবং ‘তানু ওয়েডস মানু’ আর ‘তানু ওয়েডস মানু রিটার্নস’। অভিনেত্রীটি জানিয়েছেন তিনি এখন তার বোন রাঙ্গোলিকে নিয়ে একটি চলচ্চিত্রে কাজ করতে চান। রাঙ্গোলি কঙ্গনার আপন বোন এবং একজন এসিড সহিংসতার শিকার।
সমস্যা হলো তার বোন তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করা হবে এমন ধারণায় একবারেই আগ্রহী নন। “আমি তাকে বলেছিলাম আমি তার জীবনীর স্বত্ব চাই। আমি তার ভূমিকায় অভিনয় করতে চাই, আমি নিজে। সে জবাব দিয়েছি, ‘ভালোই বলেছে, সেটি হবে বিরাট ফ্লপ’,” কঙ্গনা স¤প্রতি মুম্বাইতে এক অনুষ্ঠানে বলেছেন। তিনি আরও জানিয়েছেন, তিনি মনে করেন তার বোনের জীবন তার নিজের জীবনের চাইতেও অনেক আকর্ষণীয়। তিনি জানিয়েছেন, রাঙ্গোলির স্বামী তার বোনটিকে ভীষণ ভালোবাসে।
রাঙ্গোলি সেই অনুষ্ঠানটিতে দুর্ঘটনার শিকার হবার পর তার জীবন সংগ্রাম বর্ণনা করেন। “আমাকে জীবন বাঁচাতে সংগ্রাম করতে হয়েছে। যখন এসিড ত্বকের গভীরে চলে যায় আর সময় মতো চিকিৎসকের কাছে যাওয়া না যায়, শরীরের অন্যান্য অঙ্গও ক্ষতিগ্রস্ত হয়। সেই সময় ত্বকের বাইরের ক্ষতচিহ্নের কথা মনে আসে না,” নিজের দুর্বিষহ অবস্থা বর্ণনা করতে গিয়ে রাঙ্গোলি বলেন।
“আমাকে অনুপ্রেরণা দেবার জন্য আমার বোন পাশে ছিল সবসময়। আক্রমণের শিকার হবার আগে আমার যত আত্মবিশ্বাস ছিল এখন তার চেয়েও বেশি। আমি আমার শক্তি আর দুর্বলতা জানি,” তিনি বলেন, “আমার বড় পরিকল্পনা আছে। আমি চলচ্চিত্র প্রযোজনা করতে চাই, আর কঙ্গনা সেটি পরিচালনা করবে।”

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোনকে নিয়ে চলচ্চিত্রে কাজ করতে চান কঙ্গনা রানৌত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ