Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

ডেঙ্গু জ্বরে আক্রান্তÍ কাদের সিদ্দিকী হাসপাতালে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ডেঙ্গু জ্বরে আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা ও কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকীকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে।
গত রোববার তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। এর আগে গত বৃহস্পতিবার ঈদ করতে ঢাকা থেকে টাঙ্গাইল যাওয়ার পথে সাভার এলাকায় পৌঁছানোর পর তার জ্বর আসে। একপর্যায়ে তিনি বারইপাড়ায় তার এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। পরদিন টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন। এরপরও অবস্থার উন্নতি না হওয়ায় ঈদের দিন সন্ধ্যায় তার দেহের তাপমাত্রা আরো বেড়ে গেলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা ডেঙ্গু জ্বরের বিষয়টি নিশ্চিত করেন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ড. পুতুল রায় বলেন, বঙ্গবীর শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হন। এরপর থেকেই আমাদের সার্বক্ষণিক তত্ত¡াবধানে ছিলেন। রোববার সকালে তার অবস্থার অনেকটাই উন্নতি হয়। কিন্তু পারিবারিকভাবে তাকে ঢাকায় স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়। বিকেল সাড়ে ৪টায় হেলিকপ্টারে ঢাকার উদ্দেশ্যে তিনি রওনা হন। কাদের সিদ্দিকীর অসুস্থতার কথা শুনে গতকাল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাসপাতালে তাকে দেখতে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ