Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

না.গঞ্জে ৭ খুন মামলা বাতিল চেয়ে হাইকোর্টে নূর হোসেনের আবেদন

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় দায়ের করা দুইটি মামলা বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন প্রধান আসামি নূর হোসেন। গতকাল রোববার সুপ্রিম কোর্টের সংশ্লিষ্ট শাখায় এ আবেদনটি করা হয়। বিচারপতি ফরিদ আহাম্মদ ও বিচারপতি এ কে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চে এ মামলা শুনানির জন্য উপস্থাপন করা হবে বলে জানিয়েছেন নূর হোসেনের আইনজীবী লুৎফর রহমান আকন্দ।
লুৎফর রহমান আকন্দ সাংবাদিকদের বলেন, ‘ঘটনাস্থলে নূর হোসেন ছিলেন, সাক্ষ্যে এমন কোনো বক্তব্য উঠে আসেনি। এমনকি র‌্যাবের অভিযুক্ত সদস্যরা বলেছেন, তারা তাদের ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে এ ঘটনা ঘটিয়েছে। এ ছাড়াও কাউন্সিলর নজরুলের স্ত্রীর করা মামলা হয়েছে ঘটনার ১২ দিন পরে। ওই মামলায় এজাহারে কারো নাম নেই। তাই নূর হোসেনের বিরুদ্ধে এ মামলা চলতে পারে না।
এর আগে গত ৭ মার্চ মামলা বাতিল চেয়ে করা অপর আসামি তারেক সাঈদের করা এক আবেদনের ওপর শুনানি করতে বিব্রতবোধ করেন আদালত।
২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন ও গাড়িচালক জাহাঙ্গীর আলম এবং আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহীম অপহৃত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: না.গঞ্জে ৭ খুন মামলা বাতিল চেয়ে হাইকোর্টে নূর হোসেনের আবেদন
আরও পড়ুন