Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাফলংয়ে বেড়াতে এসে প্রাণ গেল দুই পর্যটকের

সিলেট অফিস : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সিলেটের জাফলংয়ের পিয়াইন নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে নেমে তলিয়ে যাওয়া সৌরভ ও কামাল শেখ নামের দুই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের একজনের বাড়ি চট্টগ্রামে এবং অন্যজনের ময়মনসিংহ জেলায়। দুজনই কলেজ ছাত্র।
জাফলং ট্যুরিষ্ট পুলিশের ইনচার্জ দেবাংশু কুমার দে জানান, গতকাল বুধবার সকালে ফয়সল হোসেন সৌরভের মরদেহ উদ্ধার করা হয়। সৌরভ চট্টগ্রামের ভাঙ্গা রেলওয়ে কলোনীর আম বাগান এলাকার বাসিন্দা সিরাজুল মওলার পুত্র ও চট্টগ্রাম সরকারী সিটি কলেজের একাদ্বশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্র। মঙ্গলবার সৌরভ ও তার চার বন্ধু মিলে পিয়াইন নদীতে গোসল করতে নামেন। এসময় ¯্রােতের টানে সৌরভ পানিতে তলিয়ে যান। গতকাল বুধবার সকালে সৌরভের মরদেহ ভেসে উঠে। সৌরভের সাথে আসা অপর বন্ধু সজিব তার নাম ও পরিচয় নিশ্চিত করেন। এদিকে একই দিন মঙ্গলবার দুপুরে কামাল শেখ নামের অপর এক কলেজ ছাত্র একই স্থানে নিখোঁজ হন। কামাল শেখ ময়মনসিংহ জেলার ভালুকা পৌরসভার বাসিন্দা রশিদ শেখ’র পুত্র ও ময়মনসিংহ এ্যাপোলো ইনিস্টিটিউটের একাদ্বশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র। মঙ্গলবার বিকেলে তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। কামাল শেখ ও তার ১৫ জন বন্ধু মিলে মঙ্গলবার সকালে ময়মনসিংহ থেকে মাইক্রোবাস যোগে পর্যটন কেন্দ্র জাফলংয়ে বেড়াতে এসেছিল।
গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায় জানান, জাফলংয়ে বেড়াতে এসে পিয়াইন নদীতে নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তনর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ