Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটিয়া ব্রাদার্স সভাপতির স্মরণে শোকসভা

| প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা: পটিয়া ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সভাপতি, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার ক্রীড়াঙ্গনের কর্ণদ্বার এটিএম মুহিব উল্লাহ চৌধুরীর মৃত্যুতে গত ৫ সেপ্টেম্বর বিকালে পটিয়া গাজী কনভেনশন হলে এক নাগরিক শোক সভা অনুষ্ঠিত হয়। এই শোকসভায় প্রধান অতিথি ছিলেন পটিয়ার সাবেক এমপি গাজী মোঃ শাহজাহান জুয়েল। এতে সভাপতিত্ব করেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোজাফফর আহমদ চৌধুরী টিপু। রাজনীতিবিদ খোরশেদ আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন প্রবীন রাজনীতিবিদ আহমদ খলিল খান,এম এ রহিম, ইফতেখার মহসিন, নুরুল ইসলাম সওদাগর, মোজাম্মেল হক, বদরুল খায়ের চৌধুরী, মফজল আহমদ, আবদুল জলিল চৌধুরী, পটিয়া প্রেস ক্লাবের সভাপতি হারুনুর রশিদ সিদ্দিকী, সনাক প্রতিনিধি সাংবাদিক আবদুর রাজ্জাক, শিক্ষক প্রতিনিধি এটিএম তোহা, ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথি বলেন, ‘এটিএম মুহিব উল্লাহ চৌধুরী দক্ষিণ চট্টগ্রামের ক্রীড়াঙ্গনের একজন সফল সংগঠক ছিলেন। এছাড়াও তিনি বিএনপির রাজনীতির পটিয়া অঞ্চলের দু:সময়ের কান্ডারী ছিলেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ