Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

শ্রীনগরে ব্র্যাক ব্যাংকের নতুন শাখা উদ্বোধন

প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : অত্যাধুনিক ব্যাংকিং সেবা প্রদান করার লক্ষ্যে মুন্সিগঞ্জের শ্রীনগরে ব্র্যাক ব্যাংক লিমিটেডের নতুন শাখা চালু করা হয়েছে। সম্প্রতি মুন্সিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন শ্রীনগরের এম. রহমান কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে শাখাটি উদ্বোধন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান ফিরোজ আহমেদ খান, ব্র্যাক ব্যাংকিং-এর প্রধান আবেদুর রহমান সিকদার, ইএনও জাতান মার্মা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন, শাখার ব্যবস্থাপক আনোয়ার সায়াদাতসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং এলাকার ব্যবসায়ীরা।
সেলিম আর. এফ. হোসেন বলেন, বৃহত্তর ব্র্যাক পরিবারের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক সবসময় সাধারণ মানুষ থেকে শুরু করে সবার কাছে পৌঁছাতে এবং নেটওয়ার্ক বিস্তৃত করার জন্য কাজ করে। এ শাখা উদ্বোধনের ফলে এ এলাকার ব্যবসায়িক প্রতিষ্ঠান ও গ্রাহকরা আধুনিক ব্যাংকিং সেবা পাবেন। ব্যাংকিং সুবিধার বাইরে থাকা মানুষের কাছে সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে ব্র্যাক ব্যাংক প্রতিশ্রæতিবদ্ধ।
শাখাটি শ্রীনগরের এম. রহমান কমপ্লেক্সের দ্বিতীয় তলায় অবস্থিত। উদ্বোধনের দিনে আশপাশের এলাকায় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। ২০০১ সালে যাত্রা শুরু করা এই ব্যাংকটি শ্রীনগর শাখা উদ্বোধনের মাধ্যমে ব্র্যাক ব্যাংকের শাখা, এস.এম.ই/কৃষি শাখা ও এস.এম.ই সার্ভিস সেন্টারের মোট সংখ্যা দাঁড়ালো ১৬৭টি যা এখন দেশের অন্যতম বৃহৎ অন-লাইন ব্যাংকিং নেটওয়ার্ক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীনগরে ব্র্যাক ব্যাংকের নতুন শাখা উদ্বোধন
আরও পড়ুন