Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

হালুয়াঘাটে এসিড নিক্ষেপ ঘটনায় স্বামীসহ দুই জন রিমান্ডে

| প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম



ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার কালাপাগলা এলাকায় অ্যাসিড ছুড়ে এক নারীসহ একই পরিবারের তিনজনকে দগ্ধ করার ঘটনায় তাঁর সাবেক স্বামীসহ দুজনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত বুধবার সন্ধ্যায় ময়মনসিংহের জ্যেষ্ঠ মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক হাফিজ আল আসাদ এই রিমান্ড মঞ্জুর করেন।
ময়মনসিংহের হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আলমগীর জানান, বুধবার দুপুরে ভুক্তভোগীর বাবা আবুল কালাম বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে হালুয়াঘাট থানায় একটি মামলা করেন। এর আগেই মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই গৃহবধূর সাবেক স্বামী সোহেল মিয়া (৩০), তাঁর সহযোগী আল আমিন (২৫) ও অ্যাসিড বিক্রেতা উজ্জ্বল বণিককে আটক করা হয়। এএসপি আরো জানান, বুধবার বিকাল ৪টার দিকে ৭ দিনের রিমান্ড আবেদন করে ময়মনসিংহের জ্যেষ্ঠ মুখ্য বিচারিক হাকিম আদালতে পাঠানো হয় আসামিদের। শুনানি শেষে বিজ্ঞ বিচারক সোহেল মিয়া ও উজ্জ্বল বণিককে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন। খোঁজ নিয়ে জানা যায়, দুই বছর আগে ওই গৃহবধূর সঙ্গে প্রেম করে পারিবারের অজান্তে বিয়ে হয় সোহেলের। বিয়ের এক বছর পর তাঁদের মধ্যে সৃষ্টি হয় পারিবারিক কলহ। আট মাস আগে স্বামী ও স্ত্রীর মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। সেই ক্ষোভ থেকে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে টিভি দেখার সময় ওই গৃহবধূ, তাঁর ছোট বোন ও ভাইয়ের ওপর অ্যাসিড ছুড়ে মারে আসামিরা। পরে ওই তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের দ্রæত ময়মমসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরন করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন