Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে শিশু ছাত্রীর লাশ উদ্ধার, নির্যাতন করে হত্যার অভিযোগ ॥ আটক ১

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:১৪ পিএম, ১৪ মার্চ, ২০১৬

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে জান্নাতি আক্তার(১১) নামে ৫ম শ্রেণির এক শিশু ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ১০টায় বারইখালী গ্রামের একটি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে সেলিনা বেগম নামের এক মহিলাকে আটক করেছে পুলিশ।
রোববার রাত ১০টার দিকে মাহফিল শুনে বাড়ি ফেরার পথে জান্নাতি নিখোঁজ হয়। নিহত জান্নাতি বারইখালী গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী জালাল শেখের মেয়ে ও স্থানীয় মানিক মিয়া বালিকা দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্রী। রবিবার রাতে নিখোঁজ হওয়ার পরেই বিষয়টি তার স্বজনেরা থানা পুলিশকে অবিহিত করেছিলো।
থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, শিশুটিকে অপহরণ করা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ৩টা পর্যন্ত পুলিশ ও জান্নাতির স্বজনেরা তাকে অনেক খোজাখুজি করেও পায়নি। নিখোঁজের ১২ঘন্টা পরে আজ সকাল ১০টার দিকে মাহফিল মাঠের পার্শ্ববর্তী খালের ঝোঁপের নিকট স্থানীয়রা জান্নাতীর মৃতদেহ ভাষতে দেখে পুলিশে খবর দেয়।
জমিজমা সংক্রান্ত বিরোধের কারনে জান্নাতীকে তার স্বজনদের কেউ পরিকল্পিতভাবে ধরে নিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছে তার পিতা জালাল শেখসহ অনেকে। মোরেলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. এনামুল হক মিঠু, থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ