Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ঝিনাইদহে ট্রাকচাপায় নিহত দুই আহত তিন

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর এলাকার ছাগলবান্দা নামক স্থানে সোমবার দুপুরে ট্রাক চাপায় সায়েরা খাতুন হিরা ( ৩৫) ও রবিউল ইসলাম লাটু (৫০) নামে দুইজন নিহত হয়েছেন। এ সময় নজরুল ইসলাম ও মামুনসহ তিন জন আহত হন। নিহত সায়েরা খাতুন হিরা সদর উপজেলার ধনঞ্জয়পুর গ্রামের আব্দুর রশিদের স্ত্রী। নিহত অপর ব্যক্তি সদর উপজেলার ফুরসন্দি (পাকা) গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। আহতদের মধ্যে একজনকে মাগুরা ও দুইজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে হাটগোপলপুর বাজার থেকে যাত্রী বোঝায় একটি ব্যাটারী চালিত ভ্যান তিওরদা ছায়াইল সড়কের ছাগল বান্দা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। ভ্যানটি দুমড়ে মুচড়ে যায় এবং দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। তিনি আরও জানান এ ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরপরই ট্রাকটিকে আটক করেছে পুলিশ। স্থানীয় হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইন-চার্জ জিয়ারুল ইসলাম জানান, লাশ দুইটি উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন