Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ সেপ্টেম্বর ২০১৭, ০৯ আশ্বিন ১৪২৪, ০৩ মুহাররম ১৪৩৮ হিজরী

‘ফান্নে খান’ ফিল্মে নতুন ভূমিকায় অনিল কাপুর

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

পর্দায় নিজেকে নতুন করে তুলে ধরার ব্যাপারে কখনও পিছপা হন না অনিল কাপুর। কৃয়ার্জ এন্টারটেইনমেন্ট এবং রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘ফান্নে খান’ চলচ্চিত্রে এর প্রমাণ পাবে দর্শকরা। অনেকেই তাকে এর মধ্যে কাঁচাপাকা কেশসজ্জায় দেখেছে, কিন্তু অনেকেই জানে না এ জন্য পুরো ৫০ ঘণ্টা ব্যয় হয়েছে।
‘ওয়েলকাম ব্যাক’, ‘দিল ধাড়াকনে দো’ এবং ‘মুবারকান’ চলচ্চিত্রগুলোতে অভিনয় করার পর এবার তাকে নতুন এই ফিল্মটিতে একজন মিউজিশিয়ানের ভূমিকায় দেখা যাবে। আর চরিত্রের মত হতে যা করার সবই করা হয়েছে।
পরপর পাঁচদিন একটি স্যালনে তাকে ১০ ঘণ্টা করে সময় দিতে হয়েছে। শুধু তাই নয় ওজন কমাবার জন্যও তাকে কম ঘাম ঝরাতে হয়নি। গোড়ালিতে আঘাত পাবার পরও তিনি চার সপ্তাহ বিশেষ ওয়ার্কআউটে অংশ নিয়েছেন। চলচ্চিত্রটির প্রযোজক প্রেরণা অরোরা বলেছেন, “অনিলের চরিত্রটি সাধারণের মাঝে অসাধারণ, সুতরাং চরিত্রটি তৈরি করা ছিল কঠিন। তিনি সব ভালভাবেই সম্পন্ন করেছেন। তার আগ্রহ আর নিষ্ঠা আমাদের অনুপ্রাণিত করেছে।”
অতুল মাঞ্জরেকারের পরিচালনায় ‘ফান্নে খান’ ২০১৮’র ১৩ এপ্রিল মুক্তি পাবে। এতে অনিলের বিপরীতে আছেন ঐশ্বর্য রাই বচ্চন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।