Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭, ০৫ আশ্বিন ১৪২৪, ২৮ যিলহজ ১৪৩৮ হিজরী
শিরোনাম

লিভ টাইলার যে কারণে অভিনয় প্রায় ছেড়ে দিয়েছিলেন

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নিজের অবস্থান সম্পর্কে সন্দিহান হয়ে পড়েছিলেন বলেন লিভ টাইলার অভিনয় পেশাকে প্রায় বিদায় দিতে বসেছিলেন।
আরও কম বয়সে তিনি নিজের সম্পর্কে খুব আত্মবিশ্বাসী ছিলেন। কিন্তু বছর কয়েক আগে তিনি মানসিক আর পেশাগতভাবে এক প্রতিকূল অবস্থায় পতিত হন। তিনি সেসময় নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করেন। নিজের সামর্থ্য সম্পর্কে তার সংশয় দেখা দেয়। এমনকি নিজের ক্যারিয়ার নিয়ে তিনি সন্তুষ্ট কিনা বুঝতে পারছিলেন না সেসময়।
রেড সাময়িকীকে তিনি বলেন, “একটা সময় এসেছিল যখন আমি এক অদ্ভুত পরিস্থিতির মুখোমুখি হই। আমি অনুভব করছিলাম আমার বয়স যখন কম ছিল আমি নিজেকে পুরো বুঝতাম, মধ্যে আমি খুব নিরাত্তাহীনতায় , আর সংকোচে ভুগতে শুরু করি এবং আমি সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নিতে শুরু করি। আমার অনুভব হতে শুরু হয়- সব প্রশ্নের উত্তর আমার জানা নেই। একসময় নিজেকে প্রশ্ন করতে শুরু করি আমি আদৌ আর অভিনয় করব কি করব না।”
এই বছরের শুরুতে টাইলার চল্লিশ পেরিয়েছেন।
“সত্যি কথা বলতে, আমি আসলে এ ব্যাপারে তেমন ভাবিনি। আর আমি চল্লিশ অনুভব করি না। ভাবুন তারুণ্যে কেই ভেবেছে চল্লিশে কেমন বোধ হবে। তবে বয়স বাড়া অতুলনীয়। নিজের সম্পর্কে আরও জানা যায়। এটা অসাধারণ অনুভূতি,” লিভ টাইলার আরও বলেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।