Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ সেপ্টেম্বর ২০১৭, ০৯ আশ্বিন ১৪২৪, ০৩ মুহাররম ১৪৩৮ হিজরী

জাতীয় জুনিয়র টেবিল টেনিস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামীকাল শুরু হচ্ছে
চারদিন ব্যাপী চতুর্থ জাতীয় জুনিয়র টেবিল টেনিস প্রতিযোগিতা। এতে ২৬ জেলা ও তিনটি সার্ভিসেস দলসহ মোট ২৯টি দল অংশ নিচ্ছে। শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বালক ও বালিকা দু’বিভাগে তিনটি করে ইভেন্টে খেলা অনুষ্ঠিত হবে। ইভেন্টগুলো হলো- বালক ও বালিকা (অনূর্ধ্ব-১৮) একক, দ্বৈত এবং দলগত। টুর্নামেন্টে ১৩৫ জন বালক ও ৪৫ জন বালিকা খেলবেন। ঢাকা এবং বাইরের জেলাগুলোর খেলোয়াড়দের আসা-যাওয়া এবং থাকা ও খাওয়া ফেডারেশন বহন করবে। টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে সাড়ে আট লাখ টাকা। যার মধ্যে পৃষ্ঠপোষক সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক দিচ্ছে পাঁচ লাখ টাকা। আগামীকাল বিকাল পাঁচটায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। গতকাল দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক খন্দকার হাসান মুনীর। এ সময় সহ-সভাপতি সাইদুল হক সাদী ও শেখ জাহাঙ্গীর আলম, মিডিয়া কমিটির সদস্য সচিব আহসান আহমেদ অমিত ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তা ইসলামুল হক উপস্থিত ছিলেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।