Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭, ০৭ আশ্বিন ১৪২৪, ০১ মুহাররম ১৪৩৮ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় ছেলের হাতে মা খুন

| প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ভোলমারা গ্রামে গত সোমবার বিকালে ছেলের হাতে মা খুন হয়েছেন। ছেলে আ. রহিম (৩০) মাটি কাটা কোদাল দিয়ে মা সাজেদা বেগম(৬০)কে হত্যা করে লাশ বাড়ির সামনে পুকুরে ফেলে রেখে পালিয়ে যায়। মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার রাতে পুকুর হতে লাশ উদ্ধার কলে। ৫ সন্তানের জননী সাজেদা বেগম ভোলমারা গ্রামের কৃষক আ. জব্বার খানের স্ত্রী।
এলাকাবাসী সূত্রে জানাগেছে, সোমবার দুপুরে সাজেদা খাতুন বাড়ীর সামনে পুকুর পাড়ে ঘাস কাটতে যায়। পাশেই সবজি ক্ষেতে কাজ করতে থাকা পুত্র রহিমের সাথে মায়ের টাকা-পয়সা নিয়ে ঝগড়া হয়। ঝগড়াঝাটির এক পর্যায়ে আঃ রহিম হাতে থাকা কোদাল দিয়ে মাকে এলোপাতারি আঘাত করে হত্যা করে পুকুরে ফেলে রেখে পালিয়ে গিয়ে বড় বোন আমেনা বেগমের কাছে মোবাইল ফোনে (রহিমের মোবাইল ০১৭৪১০৮৩২০০ থেকে) জানায় মাকে এদিক সেদিক না খুজে পুকুরে গিয়ে খুজে দেখ। আমি তাকে মেরে পুকুরে ফেলেছি। বোন জামাই ফারুক হাওলাদার বিষয়টি ফোনে শ্বশুর বাড়ীর লোকজনদের জানালে স্থানীয়দের সহযোগিতায় সন্দঅল দিকে পুকুরে মায়ের লাশের সন্ধান পায়। মঠবাড়িয়া থানা পুলিশ আজ মঙ্গলবার সকালে লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।