Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ সেপ্টেম্বর ২০১৭, ০৯ আশ্বিন ১৪২৪, ০৩ মুহাররম ১৪৩৮ হিজরী

জঙ্গি তৎপরতা দমনে

| প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জে ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহে মাঠে নেমেছে পুলিশ
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : জঙ্গী তৎপরতা দমনে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসা বাড়িতে বসবাসরত ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ করতে শুরু করেছে পুলিশ প্রশাসন। গতকাল মঙ্গলবার দুপুর থেকে রূপগঞ্জ থানা পুলিশের ১৫টি টিম এ কার্যক্রম শুরু করেছেন। আর এ কার্যক্রমের নেতৃত্ব দিচ্ছেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোহাম্মদ ওমর ফারুক, মোহাম্মদ মতিউর রহমান, ও রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন।
জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) ওমর ফারুক জানান, জঙ্গী তৎপরতা দমনে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে উপজেলার ভোলাব ও দাউদপুর ইউনিয়নের প্রতিটি গ্রামে ও পাড়া মহল্লায় বাসা বাড়িতে বসবাসরত ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ কার্যক্রম শুরু করা হয়েছে। অনেক সময় বাসাবাড়িতে ভাড়া থেকে জঙ্গীরা তাদের কার্যক্রম চালিয়ে যেতে পারে। সে জন্য প্রতিটি ভাড়াটিয়ার তথ্য পুলিশের কাছে থাকা দরকার। আর সেই কারনে ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহে মাঠে নেমেছে পুলিশ। ওই দুটি ইউনিয়নের ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ শেষ হওয়ার পর অন্যান্য ইউনিয়ন ও পৌরসভা এলাকা গুলোর তথ্য সংগ্রহ করা হবে। আর এ কার্যক্রমে সহযোগিতা করছেন স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও এলাকাবাসী। জঙ্গী সন্দেহ হলে সঙ্গে সঙ্গে এলাকাবাসীকে থানা পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।