Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় আ.লীগের সংঘর্ষ : আরও একজনের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১১:০৪ এএম

কুষ্টিয়ার সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের বাখইল গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম শাহানুর রহমান (৪২)। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) তাপস কুমার সরকার আজ বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সংঘর্ষের পর থেকে ওই হাসপাতালে ১২ জন চিকিৎসাধীন ছিলেন। গতকাল মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে শাহানুর মারা যান। তাঁর লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পরিদর্শক (তদন্ত) ও এই মামলার তদন্ত কর্মকর্তা জহুরুল ইসলাম জানান, ওই সংঘর্ষের ঘটনায় মোট তিনজনের মৃত্যু হলো। এ ঘটনায় মামলায় এখন পর্যন্ত স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ ৩০ জন কারাগারে আছেন। গতকাল রাতেও দুজনকে আটক করা হয়েছে। শাহানুরের মৃত্যুতে যাতে নতুন করে কোনো বিবাদ সৃষ্টি না হয়, সে জন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত বৃহস্পতিবার ঝাউদিয়ার ওই সংঘর্ষে এনামুল হক (৪৫) ও বিল্লাল হোসেন (৪০) নামের দুজন নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ