Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘাটাইলে আ. লীগের দুই গ্রুপের একই স্থানে পাল্টাপাল্টি সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি

ঘাটাইল, টাঙ্গাইল উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৭, ১:২৭ পিএম | আপডেট : ৩:৪৮ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০১৭

টাঙ্গাইলের ঘাটাইলে আ’লীগের দুই গ্রুপের একই স্থানে পাল্টাপাল্টি সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় উপজেলা প্রশাসন। আজ শুকবার দুপুর ১২ টা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার হমিদপুর এলাকায় ফৌজদারি কার্যবিধির এ আদেশ জারি করেন ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল কাশেম মুহাম্মদ শাহীন।

পুলিশ ও স্থানীয় প্রশাসন কতৃক জারি করা আদেশ থেকে জানা যায়, আজ শুক্রবার বিকাল ৪ টায় ঘাটাইল উপজেলার হামিদপুর বাসষ্ট্যান্ড চত্বরে রোহিঙ্গা নির্যাতন বন্ধ ও এমপি রানার মুক্তি ও ফাঁসির দাবীতে পাল্টাপাল্টি সমাবেশ ও বিক্ষোভ মিছিল আহবান করে আ’লীগের দুই গ্রুপ। রোহিঙ্গা নির্যাতন বন্ধ ও কারাগারে থাকা এমপি রানার মুক্তির দাবীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল আহবান করে তার সমর্থকরা । পাশাপাশি একই সময়ে একই স্থানে উপজেলা আ’লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবুর সমর্থকরা রোহিঙ্গা নির্যাতন বন্ধ ও এমপি রানার ফাঁসির দাবীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল আহবান করে। এতে এলাকায় উত্তেজনা দেখা দেয় এবং উভয় পক্ষের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ, সাধারন জনগনের সম্প্রতি ও জীবন নাশের মত ঘটনার আমংকায় আইন শৃঙ্গলা নিয়ন্ত্রনে রাখার লক্ষ্যে শুকবার দুপুর ১২ টা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার দিগড় ইউনিয়নের হামিদপুর এলাকায় ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল কাশেম মুহাম্মদ শাহীন ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা জারি করেন । হামিদপুর বাসষ্ট্যান্ড চত্বর এবং এর আশপাশের এলাকায় এই আদেশে বলবৎ থাকার কথা বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ. লীগের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ