Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

‘কোয়ান্টিকো’র পর প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের দুটি ফিল্মে কাজ করবেন

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বলিউড অভিনেত্রী তার মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র শেষ মৌসুমের কাজ শেষে বলিউডের দুটি ফিল্মে কাজ করবেন বলে জানান গেছে।
এই সম্ভাব্য চলচ্চিত্রগুলো নিয়ে ব্যাপক জল্পনা কল্পনা চলছে মুম্বাই চলচ্চিত্র জগতে। বেশ কিছু বড় চলচ্চিত্রে নিকট অতীতে কাজ করলেও এখনও তিনি এমন মাত্রার চলচ্চিত্রে কাজ করার কোনও প্রস্তাব পেয়েছেন কিনা জানা যায়নি।
স¤প্রতি ‘বেওয়াচ’ তারকাটি নিশ্চিত করেছেন তিনি বলিউডের দুটি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হবার খুব কাছাকাছি আছেন। ২০১৮’র মার্চ মাসে ‘কোয়ান্টিকো’র কাজ আপাতত শেষ হবার পর তিনি নিশ্চিত যে ফিল্ম দুটির কাজ শুরু করবেন।
তিনি জানান ইদানীং বলিউডে বেশ কিছু অসাধারণ চলচ্চিত্র নির্মিত হয়েছে। আর এই চলচ্চিত্র জগতের কয়েকজন নির্মাতা অসাধারণ সব আইডিয়ার জন্ম দিচ্ছে। প্রিয়াঙ্কার মতে ডিজিটাল প্ল্যাটফর্মের উন্মেষের কারণে বিনোদন জগত এখন এক বিশাল পরিবর্তনের প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে। তিনি মনে করেন ডিজিটাল মাধ্য সাধারণ মানুষের জীবনের সঙ্গে মিশে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন