Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে দুটি সড়ক দুর্ঘটনা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

প্রবাসী পুত্রকে আনতে গিয়ে পিতার ও কলেজের পথে শিক্ষার্থীর মৃত্যু
নগরীতে গতকাল (রোববার) পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২জনের মৃত্যু হয়েছে। বিদেশ ফেরত ছেলেকে আনতে গিয়ে বিমানবন্দর সড়কে দুর্ঘটনায় প্রাণ হারান পিতা। অন্যদিকে নগরীর বাকলিয়ায় কলেজে যাওয়ার পথে মারা যান এক শিক্ষার্খী। শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পুত্রকে নিয়ে বাড়ি ফেরার পথে বাস ও অটোরিকশার সংঘর্ষে মারা যান নুরুল ইসলাম কালু (৬০)। তার বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার উত্তর সর্ত্তা গ্রামে।
এদিকে নগরীর বাকলিয়ায় টেম্পুর সঙ্গে পিকআপের সংঘর্ষে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। বাকলিয়া থানার এসআই রাজীব কান্তি জানান, সকালে বাকলিয়া থানার পাঁচ নম্বর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজিমুর রহমান বাকলিয়া শহীদ এনএমএমজে কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। এসআই রাজীব বলেন, বহদ্দারহাট থেকে আসা টেম্পুটির সঙ্গে বিপরীতমুখী একটি পিকআপের সংর্ঘষ হলে টেম্পুটি রাস্তার পাশে পড়ে যায়। এ সময় গাড়ির কাচ ভেঙে নাজিমের গলায় আঘাত লাগে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ