Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

আসলাম, মানিক ও প্রিন্স শোকজ পাচ্ছেন

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদ্য পদত্যাগী সদস্য শেখ মোহাম্মদ আসলাম, সাবেক ফুটবলার ও কোচ শফিকুল ইসলাম মানিক এবং ফুটবল সংগঠক আবু হাসান চৌধুরী প্রিন্সকে শোকজ দেয়া হচ্ছে। বাফুফের বর্তমান কমিটির কর্মকর্তাদের অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে মিডিয়ায় মুখ খোলায় এই তিনজনকে খুব শিঘ্রই শোকজ দিচ্ছে বাংলাদেশ ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি। গতকাল বাফুফের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভা শেষে এ তথ্য জানা যায়। সভার সিদ্ধান্ত অনুযায়ী শোকজ প্রাপ্তরা জবাব না দিলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। শনিবার স্থানীয় এক হোটেলে ‘বাঁচাও ফুটবল’ সেøাগানে আয়োজিত অনুষ্ঠানে আসলাম, মানিক ও প্রিন্স বাফুফের বিরুদ্ধে বক্তব্য দিয়েছিলেন।
থাইল্যান্ডেও বাজে শুরু সিদ্দিকুরের
স্পোর্টস রিপোর্টার : বছরের শুরু থেকে গলফ কোর্সে ছন্দ হারিয় ফেলা সিদ্দিকুর রহমান থাইল্যান্ড ক্ল্যাসিকেও ভালো শুরু করতে পারেননি। এশিয়ান ট্যুরের এ প্রতিযোগিতার প্রথম রাউন্ড শেষে ৮১তম স্থানে আছেন বাংলাদেশের সেরা এই গলফার। বø্যাক মাউন্টেইন গলফ ক্লাবে টুর্নামেন্টের প্রথম দিনে পারের সমান শট খেলেন সিদ্দিকুর। এ দিন ৩টি ‘বার্ডি’ করলেও একটি করে বোগি ও ডাবল বোগি করায় দিনের শেষটা ভালো হয়নি তার।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসলাম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ