Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬, ১৫ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

শেরপুরে শিশু ধর্ষণ মামলার রায়ে এক জনের যাবজ্জীবন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ৪:২১ পিএম

এগার বছর বয়সের শিশুকে গাছ থেকে ডেউয়া ফল পেড়ে দেওয়ার কথা বলে ফুসলিয়ে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার রায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। একই সাথে আসামীকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডাদেশ দেয় আদালত।

আজ ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে শিশু আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোসলে উদ্দিন এ রায় দেন।

শিশু আদালতের স্পেশাল পিপি গোলাম কিবরিয়া বুলু জানায়, ২০১৪ সালের ১১ জুন জেলার নালিতাবাড়ি উপজেলার বাইটকামারি গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মো. মেইলা (১৮) একই গ্রামের হেলাল উদ্দিনের ১১ বছর বয়সের শিশু কন্যাকে গাছ থেকে ডেউয়া ফল পেড়ে দেওয়ার কথা বলে ফুসলিয়ে তার ঘরে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। এসময় ওই শিশু কন্যা কান্নাকাটি করে বাড়িতে এসে তার মাকে ঘটনাটি জানায়। পরে এ ঘটনার পরের দিন ১২ জুন ধর্ষিতার মা রহিমা বেগম বাদী হয়ে নালিতাবাড়ি থানায় মামলা দায়ের করেন। এরপর একই বছরের ২৪ এপ্রিল চার্জ গঠন করা হয় এবং ৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আজ মঙ্গলবার দুপুরে আদালত এ রায় দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ