Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুনারুঘাটে ৯০ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

| প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চুনারুঘাট (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : হবিগঞ্জের চুনারুঘাটে থানা পুলিশের বিশেষ পৃথক পৃথক অভিযানে ৯০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী, ১টি মাইক্রোবাস ও ১টি রিক্সা আটক করা হয়েছে। জানা যায়, সোমবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান ও এস আই আতাউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার রাণীগাঁও বাজারে অভিযান চালিয়ে ১টি মাইক্রোবাস (ঢাকা-মেট্টো-চ-১১-২৮৪১) আটক করে। এ সময় মাইক্রোবাস তল্লাশী করে ৭৮ কেজি গাঁজাসহ উপজেলার নয়ানী বনগাঁও গ্রামের মর্তুজ আলীর ছেলে মাদক ব্যবসায়ী মোঃ আরিফ মিয়া শাহজাহান (২১) কে আটক করে। আটককৃত শাহজাহানকে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় হবিগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে মঙ্গলবার ভোরে চুনারুঘাট থানার এস.আই আতিকুল আলম ও এস.আই গৌরাঙ্গ কুমার বসু’র নেতৃত্বে একদল পুলিশ উপজেলার কাচুয়া-আমতলী সড়কের ভাঙা ব্রীজ নামক স্থানে অভিযান চালিয়ে রিকশাযোগে পাচারকালে ১২ কেজি গাঁজাসহ রিক্সাটি আটক করে থানায় নিয়ে আসে।
এ সময় মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। চুনারুঘাট থানায় মাদক আইনে ২টি মামলা দায়ের করা হয়েছে। চুনারুঘাট থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম জানান, জব্দকৃত গাঁজার মূল্য প্রায় সাড়ে ৭ লাখ টাকা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ