Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রণবীর কাপুরের প্রশংসায় সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জীবনী চলচ্চিত্রে তার ভূমিকায় অভিনয়ের জন্য রণবীর কাপুরের প্রশংসা করেছেন অভিনেতা সঞ্জয় দত্ত। সঞ্জয় এখন তার আসন্ন ‘ভূমি’ চলচ্চিত্রের প্রচার নিয়ে ব্যস্ত আছেন। উল্লেখ্য তার জীবনী নিয়ে নির্মীয়মাণ চলচ্চিত্রটির নাম এখনও নির্ধারণ করা হয়নি।
এক অনুষ্ঠানে রাজকুমার হিরানির পরিচালিত তার জীবন নিয়ে চলচ্চিত্রটি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “একজন জীবিত মানুষকে নিয়ে চলচ্চিত্র নির্মিত হয়েছে বলে আমি নিজেকে ভাগ্যবান আর সম্মানিত বোধ করছি। রণবীর অসাধারণ কাজ করেছে, রাজকুমার হিরানি ছাড়া এই কাজটি করার জন্য আর কোনও ভাল কেই হতে পারে না।” প্রথম চলচ্চিত্রটির ঘোষণার পর থেকেই এটি নিয়ে আলোচনা হচ্ছে। ইন্টারনেটে স¤প্রতি সঞ্জয়ের ভূমিকায় রণবীরের ছবি ভাইরাল হয়।
সঞ্জয়ের জীবনী চলচ্চিত্রে রণবীর ছাড়া অভিনয় করেছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, দিয়া মির্জা, সোনম কাপুর, কারিশমা তান্না এবং আনুশকা শর্মা। আগামী বছর মার্চের শেষে ফিল্মটি মুক্তি পাবে।
ওমাঙ কুমারের পরিচালনায় ‘ভূমি’তে সঞ্জয় ছাড়া অভিনয় করেছেন অদিতি রাও হায়দারি, শারদ কেলকার, সিধান্ত গুপ্ত এবং শেখর সুমন। মুক্তি পাবে ২২ সেপ্টেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ