Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেইমারের সততা নিয়ে বার্সা সভাপতির প্রশ্ন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

তার মাঠের পারফরম্যান্সে কোন কোন প্রশ্ন নেই। তবে হঠাৎ করেই অনাকাক্সিক্ষত এক ঘটনায় সম্প্রতিক সময়ে আলোচনায় এসেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। ঘরোয়া লিগ ম্যাচে পিএসজির শেষ ম্যাচে ব্যাপারটা সবার নজরে আসে। পেনাল্টি শট নেওয়া নিয়ে সতীর্থ এডিনসন কাভানির সঙ্গে বিতÐে জড়িয়ে পড়েন সাবেক বার্সা তারকা। যা দেখে মনে হতেই পারে পিএসজিতে খুব বেশি স্বাচ্ছন্দে নেই নেইমার।
এরই মধ্যে আবারো নেইমারের দিকে কথার তীক্ষ তীর ছুড়ে দিলেন বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। বিশ্ব রেকর্ড গড়া ফি’র বিনিময়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) যাবার পর কাতালান ক্লাবের প্রধান ফের নেইমারের সমালোচনা করে বলেছেন, ‘ব্রাজিলীয় এই ফুটবলারের মধ্যে সততার ঘাটতি আছে।’
নেইমারের বিনিময় মূল্য ২২২ মিলিয়ন ইউরো বার্সেলোনাকে পরিশোধ করে ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিল ফ্রান্সের লিগ ওয়ানের ক্লাবটি।
এরপর থেকেই বাক যুদ্ধ শুরু হয়ে যায় বার্তোমেউ ও নেইমারের মধ্যে। বার্সা প্রধান লা২-কে বলেন, ‘আমরা তাদের (নেইমার ও তার উপদেষ্টা) বিশ্বাস করেছিলাম। যখন একজন খেলোয়াড় ক্লাব ছেড়ে যেতে চায়, তখন তার অবশ্যই সততা থাকতে হবে। যেমনটি অ্যালেক্সিস (সানচেজ), পেড্রো (রড্রিগেজ) বা চেস্ক (ফ্যাব্রিগাস) করেছেন। আমরা কখনো একজন খেলোয়াড়কে কষ্ট দিতে চাইতাম না, সেটি সুখকর নয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ