Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৭, ১১:২৯ এএম

পাবনার আটঘরিয়ায় আবু দাউদ (৪৫) নামের এক ইউপি ওয়ার্ড বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি সাবেক ইউপি সদস্য ছিলেন। গতকাল মঙ্গলবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দাউদ উপজেলার একদন্ত ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত লতিফ মুন্সীর ছেলে। তিনি ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও একই ওয়ার্ডের বিএনপির সভাপতি ছিলেন।

আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, ঘটনার সময় দাউদ শিবপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শিবপুর গ্রামের ব্রিজের কাছে পৌঁছামাত্র আগে থেকে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাথাড়িভাবে কুপিয়ে পালিয়ে যায়। তার চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে এগিয়ে এসে। পরে তাকে দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ তাদের হেফাজতে নিয়েছে।

আজ বুধবার পাবনা জেনারেল হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্ত সম্পন্ন হবে বলে ওসি জানিয়েছেন। ওসি আরো জানান, কারা, কি কারণে তাকে হত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি, তবে তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ