Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘হাসিনা পারকার’ আর ‘ভূমি’ মুক্তি পাচ্ছে কাল

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের দুটি আলোচিত ফিল্মে একসঙ্গে মুক্তি পাচ্ছে। একটি ‘হাসিনা পারকার’ অন্যটি ‘ভূমি’। প্রথমটি দাউদ ইব্রাহিমের বোনের গল্প আর পরেরটি সঞ্জয় দত্ত’র প্রত্যাবর্তন ফিল্ম। একই সঙ্গে আরও চারটি হিন্দি ফিল্ম মুক্তি পাবার কথা।
সুইস এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের ব্যানারে বায়োগ্রাফিকাল ড্রামা ‘হাসিনা পারকার’ মুক্তি পাচ্ছে। প্রযোজনা করেছেন নাহিদ খান। অপূর্ব লাখিয়ার পরিচালনায় অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, সিদ্ধান্ত কাপুর, অঙ্কুর ভাটিয়া, প্রিয়াঙ্কা সেটিয়া, রাজেশ তাইলাঙ এবং সারাহ আঞ্জুলি। সঙ্গীত পরিচালনা করেছেন জিগার ও সচীন৫।
টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে মুকই পাচ্ছে ‘ভূমি’। ভূষণ কুমার, সন্দ্বীপ সিং এবং কৃষণ কুমার রিভেঞ্জ ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছে। ওমাঙ কুমারের পরিচালনায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, অদিতি রাও হায়দারি, সিধান্ত গুপ্ত, শেখর সুমন, শারদ কেলকার, সাকশি দ্বিবেদি, বিভা ছিব্বার এবং হানিফ হিলাল। একটি বিশেষ নৃত্যদৃশ্যে সানি লিওন পারফর্ম করেছেন। সঙ্গীত পরিচালনায় সচীন জিগার।
একই দিন মুক্তি পাবে রজত এস মুখার্জি পরিচালিত থ্রিলার ‘উমিদ’, শৈলেন্দ্র পান্ডে পরিচালিত থ্রিলার ‘জেডি’, অমিত মাসুরকার পরিচালিত ‘নিউটন’ এবং হার্দিক সিং রিন পরিচালিত হরর ‘দ্য ফাইনাল একজিট’। সঙ্গীত পরিচালনা করেছেন সচীন আর জিগার।

গ্রন্থনা মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ