Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গড় সাড়া জাগিয়েছে ‘সিমরান’

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গত শুক্রবার বলিউডের আধা ডজন চলচ্চিত্র মুক্তি পাবার কথা ছিল। শেষ পর্যন্ত এর অর্ধেক মুক্তি পেয়েছে। প্রধান দুটি ফিল্মের আয় গড় আর বাকিটা ব্যর্থতায় হারিয়ে গেছে।
ড্রামা ফিল্ম ‘সিমরান’পরিচালনা করেছেন হানসাল মেহতার। অভিনয় করেছেন কঙ্গনা রানৌত, মার্ক জাস্টিস, সোহম শাহ, হিতেন কুমার, এশা তেওয়ারি, মনু নারায়ণ, আনিশা জোশি, রুপিন্দর নাগরা এবং ঊষা জেরাজানি। সপ্তাহান্ত পর্যন্ত ফিল্মটি আয় করেছে ১০.৭৫ কোটি রুপি। আর সোমবারের আয় ২.৭৭ কোটি রুপি। কঙ্গনার আগে মুক্তি পাওয়া কয়েকটি ফিল্মের তুলনায় এই আয় কম। এমন নয় যে নির্মাণ, কাহিনী আর পারফরমেন্সে কোনও কমতি আছে, তবে ভারতের দর্শকরা বিদেশের পটভূমিতে কাহিনীটির সঙ্গে তাদের কোনও মিল খুঁজে পায়নি।
গত শুক্রবারের আরেক ফিল্ম রঞ্জিত তিওয়ারি পরিচালিত ‘লখনৌ সেন্ট্রাল’। অভিনয় করেছেন ফারহান আখতার, দীপক দোব্রিয়াল, গিপ্পি গ্রেভাল, রাজেশ শর্মা, ডায়ানা পেন্তি, রবিন দাশ, ইনামুলহক এবং রোণিত রায়। মিউজিকাল ড্রামাটি সপ্তাহান্ত পর্যন্ত ফিল্মটির আয় ৮.৪২ কোটি রুপি। সোমবারের আয় ১.১৫ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ