Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

ইসলামী আন্দোলনের ঢাকাস্থ জাতিসংঘ কার্যালয় অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি প্রদান আজ সফলের আহ্বান বিভিন্ন নেতৃবৃন্দের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রোহিঙ্গাদের উপর মিয়ানমার জান্তা ও সন্ত্রাসী বৌদ্ধদের বর্বরোচিত হত্যা, ধর্ষণ, বাড়ী-ঘরে অগ্নিসংযোগ ও পাশবিক নির্যাতন বন্ধ করতে জাতিসংঘ, ওআইসি ও আন্তর্জাতিক স¤প্রদায়সহ বাংলাদেশ সরকারের উপর প্রবল চাপ সৃষ্টির লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ আজ বৃহস্পতিবার ঢাকাস্থ জাতিসংঘ কার্যালয় অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি কর্মসূচি পালন করবে। সকাল ১০টায় বায়তুল মোকাররম উত্তর গেটে ঘেরাও পুর্ব সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশ সভাপতিত্ব করবেন এবং ঘেরাওয়ে নেতৃত্ব দিবেন দলের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।
সফল করার আহ্বান বিভিন্ন ইসলামী সংগঠনের নেতৃবৃন্দের
ঢাকাস্থ জাতিসংঘ কার্যালয় অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসুচি সফল করার জন্য বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ আহ্বান জানিয়েছেন। নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ড. মওলানা ঈসা শাহেদী ও ডা. এস এম সাখাওয়াত, বাংলাদেশ মুসলিম লীগের আতিকুল ইসলাম, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, ঢাকা জেলা সভাপতি আলহাজ্ব সৈয়দ আলী মোস্তফা ও সেক্রেটারী আলহাজ্ব শাহাদাত হোসেন, কসরে হাদী খানকার পরিচালক শাহসুফী আবদুল হান্নান আল হাদী, ইসলামী শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক মুহাম্মদ খলিলুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি জিএম রুহুল আমীন, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, হকার্স শ্রমিক আন্দোলনের সভাপতি মুহা. ইমাম হোসেন ভুইয়া, সাধারণ সম্পাদক জাকির হোসেন, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম ও সেক্রেটারী বীল মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ, ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সভাপতি এ্যাডভোকেট শেখ আতিয়ার রহমান ও সম্পাদক এ্যাডভোকেট লুৎফুর রহমান শেখ, ইসলামী যুব আন্দোলনের সভাপতি কে এম আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ নেছার উদ্দিন, মুক্তিযুদ্ধ প্রজন্ম কাউন্সিল চেয়ারম্যান শহিদুল ইসলাম কবির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ