Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেশবপুরে সউদী আরবে নিহত স্বামী-স্ত্রীর দাফন সম্পন্ন

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কেশবপুর উপজেলা সংবাদদাতা : ভাগ্য পরিবর্তনের আশায় সউদী আরবে প্রবাস জীবনের মর্মান্তিক পরিসমাপ্তি ঘটল স্বামী-স্ত্রীর মৃত্যুর মধ্যদিয়ে। শত শত গ্রাম বাসির চোখের পানিতে বিদায় দিলেন তাদের না ফেরার দেশে।
কেশবপুর পৌরসভার ২নম্বর ওয়ার্ডের ভোগতি গ্রামের মৃত বাসতুল্ল সরদারের এমাত্র পুত্র ১৮বছর পূর্বে ভাগ্যের চাকা ঘুরাতে সউদীতে যায়। সর্বশেষ গত জানুয়ারি মাসে স্ত্রী ও একমাত্র কন্যাকে সউদীতে নিয়ে যায় ওমরার উদ্দেশ্যে। ১৯ ফেব্রæয়ারিতে ওমরা শেষে মক্কা থেকে রিয়াদ যাওয়ার পথে খানসা নামক স্থানে ভোর রাতে সড়ক দূর্ঘটনায় প্রবাসি শ্রমিক আব্বাস আলি(৪০) ও তার স্ত্রী রেহেনা পারভিন(৩২) এবং ঝিনেইদাহ জেলার শৌলোকোপার সাইদুলের স্ত্রী শিউলি(৩৫) ও পুত্র সিয়াম(১১) ঘটনা স্থলেই নিহত হন। এসময় নিহত আব্বাসের একমাত্র শিশু কন্য কেশবপুর মহিলা ফাজিল মাদ্রাসার ৩য় শ্রেনীর ছাত্রী প্রিতি(৯) মারাত্বক ভাবে আহত হয়ে জীবনে বেঁচে যায়। সে এখন সউদীতে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত কাল সোমবার ভোর ৪টায় ঢাকার হযরত শাহজালাল বিমান বন্দরে লাশ আসার পর বিকাল সাড়ে ৫ টায় কেশবপুর হাসপাতাল মসজিদে নামাজে জানাজা শেষে স্বামী- স্ত্রীর লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এর পূর্বে বিকেল সাড়ে ৪ টায় তাদের লাশ ভোগতি বাড়িতে আসার পর হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়। শত শত গ্রাম বাসী কান্নায় ভেঙ্গে পড়েন। নিহত আব্বাস এ সময় বিধবা মা নুরজাহান নুরি(৬০) ও ২ বোন জোহরা(৪৫), লিলিমা(৪২) রেখে গেছেন। বিকালে জানাজায় উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাবেক মেয়র আব্দুস সামাদ বিশ^াস, সহ গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেশবপুরে সউদী আরবে নিহত স্বামী-স্ত্রীর দাফন সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ