Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ফরিদপুরে জামিন পেলেন মাহফুজ আনাম

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : মানহানির মামলায় ফরিদপুরের আদালত থেকে জামিন পেয়েছেন ইংরেজি দৈনিক ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম।এর আগে আরও কয়েকটি জেলায় মানহানির অভিযোগে করা মামলায় জামিন পান তিনি।আজ মঙ্গলবার ফরিদপুরের এক নম্বর আমলি আদালতের বিচারিক হাকিম হামিদুল ইসলাম জামিন দেন।
আদালত সূত্র জানায়, আজ বেলা ১১টার দিকে মাহফুজ আনাম ফরিদপুরের এক নম্বর আমলি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালতে তাঁর পক্ষে ১০-১২ জন আইনজীবী ছিলেন। এ সময় আদালতে মামলার বাদী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও আইনজীবী মো. জাহিদ ব্যাপারী উপস্থিত ছিলেন। তিনি বা তাঁর পক্ষের কোনো আইনজীবী জামিন আবেদনের বিরোধিতা করেননি। শুনানি শেষে আদেশ দেন আদালত।
পরে মাহফুজ আনামের আইনজীবী বিশ্বজিৎ গাঙ্গুলী বলেন, এক হাজার টাকার জামিননামায় মাহফুজ আনামকে জামিন দিয়েছেন আদালত। মামলার পরবর্তী তারিখ ২৯ মে।
গত ২২ ফেব্রুয়ারি ফরিদপুরের এক নম্বর আমলি আদালতে মানহানির মামলাটি দায়ের করা হয়। বাদীর নিজের পাঁচ লাখ টাকা এবং দল আওয়ামী লীগের ৫০ কোটি টাকার মানহানি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়। মামলার বাদী জাহিদ ব্যাপারী সরকারি সহকারী কৌঁসুলি (এপিপি)। মামলাটি আমলে নিয়ে মাহফুজ আনামের বিরুদ্ধে সমন জারি করেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ