Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে যৌতুকের দাবীতে গৃহবধুকে হত্যার চেষ্টা

| প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৭, ৮:৪৯ পিএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরে যৌতুক না দেওয়ায় এক গৃহধুকে প্রহার করে জোর পূর্বক বিষ খাইয়ে হত্যার চেষ্টা করা হয়। শুক্রবার সকালে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বশিকপুর বক্সী বাড়ীর এক সন্তানের জননীকে শ্বশুর বাড়ীর লোক জন বেদম প্রহার করে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করে।
সূত্র জানায়, বশিকপুর ইউনিয়নের বশিকপুর বক্সী বাড়ীর প্রবাসী সরোয়ারের সাথে ৩ বছর পূর্বে শেরপুর গ্রামের মুন্সি বাড়ীর আবুল হোসেনের মেয়ে শিউলি আক্তারের (২১) সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায়ই শ্বশুর বাড়ীর লোকজন শিউলি আক্তারকে যৌতুকের দাবীতে হয়রানী করে আসছে। শুক্রবার সকালে শ্বশুর বাড়ীর লোকজন তাকে খাবারের সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা করে। খবর পেয়ে তার বাবার বাড়ীর লোকজন গিয়ে শিউলি আক্তারকে অচেতন অবস্থায় উদ্ধার করে ল²ীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ল²ীপুর সদর হাসপাতাল থেকে মাইজদি জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এব্যাপরে পোদ্দার বাজার পুলিশ কেন্দ্রে মামালা দায়েরের প্রস্তুতি চলছে বলে ভিকটিমের পরিবার জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌতুক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ