Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে আজ মঙ্গলবার সকালে চার ঘণ্টা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করেন দুই মেয়র প্রার্থীর কর্মী-সমর্থকরা। এসময় মহাসড়কের ৫ কিলোমিটার এলাকায় দক্ষিণবঙ্গ ও ঢাকাগামী কয়েক হাজার যানবাহন আটকে পড়ে। পরে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন ও প্রশাসনের সহযোগিতায় অবরোধ তুলে নেয়া হয়।
এলাকাবাসী জানায়, আগামী ২০ মার্চে অনুষ্ঠিতব্য ভাঙ্গা পৌর নির্বাচনকে কেন্দ্র করে সম্প্রতি মেয়র প্রার্থী আবু জাফর মুন্সীর পক্ষে ভাঙ্গা উপজেলা শাহাদত হোসেনের নেতৃত্বে প্রচারণাকালে অপর মেয়র প্রার্থী এএফএমডি আবু রেজা ফয়েজার সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় জাফর মুন্সীর কয়েকটি নির্বাচনী অফিস ভাঙচুর করে তারা।
এরই জেরে আজ মঙ্গলবার সকাল ৮টায় ভাঙ্গা উপজেলার পুলিয়া এলাকায় জাফর মুন্সীর সমর্থকরা ও ভাঙ্গা চৌরাস্তার মোড়ে ফয়েজ রেজার সমর্থকরা অবস্থান নিয়ে মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে স্থানীয় এমপি, ফরিদপুর, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলা থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে দুপুর ১২টার দিকে অবরোধকারীরা অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ