Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সরাইলে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবদুল্লাহ (২২) নামে এক ‘ডাকাত’ গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় সাইফুল ইসলাম নামে সরাইল থানার এক কনস্টেবল আহত হয়েছেন বলেও দাবি করেছে পুলিশ।এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।
আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। আহত আবদুল্লাহকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত আবদুল্লাহ উপজেলার শাহবাজপুর গ্রামের রহমত আলীর ছেলে।
ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরে একদল সশস্ত্র ডাকাত ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর ব্রিজে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় সরাইল থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ধাওয়া করলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে গুলি চালালে ডাকাত দলের সদস্য আবদুল্লাহ পায়ে গুলিবিদ্ধ হন। পরে ঘটনাস্থল থেকে কয়েকটি দেশীয় অস্ত্রসহ আবদুল্লাহকে উদ্ধার করে সকালে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সাইফুল ইসলাম নামে সরাইল থানা পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন বলেও জানান তিনি।
শাহরিয়ার আল মামুন জানান, আবদুল্লাহ আন্তঃজেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে সরাইলসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন